You will find here Short love story, short story, bangla short love story, and other types of  stories Heart Touching Love Story True Love Story Bangla golpo romantic golpo love story valobasar golpo love at first sight school love story love you forever college love story high school love story sad love story short love story romantic love story romantic story cute love story true love story i will love you forever new love story Bangla story silent love valobashar golpo real love story love story quotes Bengali golpo, bangla romantic love story, heart touching love story, choto golpo
I hope you like our all types of stories if you like our collections stay connected with us.

Short Story (কিপটে বয়ফ্রেন্ড) Funny Story | Short Love Story

রম্য গল্প
কিপটে বয়ফ্রেন্ড
লেখা অধরা জেরিন


আমার বয়ফ্রেন্ড্ উন্নত মানের কিপটা। এক বছরের রিলেশনস কিন্তু আজও ওর থেকে কোনও গিফ্ট নিতে পারিনি। কিন্তু এবার অনেক কষ্ট করে সোনা ময়না বলে রাজি করিয়েছি। আর কি কি কিনবো লম্বা একটা লিস্ট করে ফেললাম । ঠিক হয়েছে কাল রাতে আমাকে শপিং করতে নিয়ে যাবে । আমি তো মহা খুশি। পকেট এবার ফাঁকা করবো আচ্ছা মতো।
খুশিতে রাতে ঘুম ও ভাল করে হলো না। সারা রাত স্বপ্ন দেখলাম নানান রকমের কসমেটিক্স আর জামা কাপড় । পরদিন বয়ফ্রেন্ড্ ফোন দিল এখনই রেডি হতে । তাঁর হাতে সময় খুব কম।
আমি ও আনন্দে লাফাতে লাফাতে হাজির হলাম ।

মনে মনে ঠিক করলাম কোনও বড়ো সড়ো শপিং মলে ঢুকবো।
কয়েক টা দোকান ঘুরে ঘুরে শপিং করলাম । আজ কিপটে বয়ফ্রেন্ড্ এর পকেট খালি করবোই। হঠাত্ করে বয়ফ্রেন্ড্ বললো ," বেবি দেখ দেখ , এই পাঞ্জাবিটা কেমন দেখতে ?
আমি বললাম ," অনেক সুন্দর , তোমাকে মানাবে ভাল ।
বয়ফ্রেন্ড্ একটু হাসি দিয়ে বললো ,' নিয়ে নেই কি বলো ?
আমি ও একটু হেসে দিলাম । মনে মনে বললাম বাব্বাহ বয়ফ্রেন্ড্ এতো ভাল হলো কবে। ওতো নিজেই একটা কিপটে আজ এতো উদারতা ।
বয়ফ্রেন্ড্ পাঞ্জাবির সাথে দুইটা টি - শার্ট ও নিল।

আমার দুইহাত ভর্তি শপিং । নিজেকে খুব ধন্য মনে হচ্ছে । ফেসবুকে সবার মতো আমি ও স্ট্যাটাস দেব ,"আমার বয়ফ্রেন্ড্ এর ঈদের গিফ্ট , তোমাদের টা দেখি ।"
এখন বিল পেমেন্ট করার পালা। একজন কর্মচারী এসে বললো , " ম্যাম , আপনাদের বিল। কাউন্টারে পেমেন্ট করুন । "
এমন সময় আমার বয়ফ্রেন্ড্ পকেটে হাত দিয়ে চিৎকার করে উঠলো। আমি জিজ্ঞাসা করলাম কি হয়েছে বাবু ?
বয়ফ্রেন্ড্ ঝটপট উওর দিল সর্বনাশ হয়ে গেছে সোনা সর্বনাশ হয়ে গেছে ।
আমি অস্থির হয়ে বললাম আরে কি হয়েছে বলবে তো ।
ও মাথায় হাত দিয়ে বললো , " আমার মানি- ব্যাগ চুরি হয়ে গেছে । "
তাহলে এখন ? এতো টাকার শপিং এর বিল কে দেবে। আমি ওকে বললাম বাবু তুমি ভাল করে দেখ , আছে হয়তো ।
ও বললো , আরে আমি সব জায়গায় খুজেছি নেই।
এমন সময় ম্যানেজার বললো , স্যার , আপনাদের পনেরো হাজার দুইশো টাকা বিল হয়েছে ।
আমি হা করে তাকিয়ে আছি।

আবার বললাম তুমি তোমার বন্ধুদেরফোন দাও বলো টাকা নিয়ে আসতে । বয়ফ্রেন্ড্ বললো , সেটা পারলে কি বসে থাকি। ফোন বাসায় রেখে এসেছি। তুমি কিছু একটা করো। বিলটা দিয়ে দাও। আমি বললাম মানে কি ?
বয়ফ্রেন্ড্ বললো , আমি তোমার সব টাকা দিয়ে দেব।
বিকাশ থেকে টাকা তুলে দিয়ে দিলাম । বুকটা হা হা করছে । কতো গুলি টাকা গেল । কিপটে বয়ফ্রেন্ড্ যে আচ্ছা বাঁশ দিল ভাল করে বুঝতে পারছি ।
বের হতেই বয়ফ্রেন্ড্ দাঁত কেলিয়ে বললো , বেবি চলোনা রেস্টুরেন্ট এ যাই ভিষন খিদে পেয়েছে । তুমি সব হিসেব করে রাখ দিয়ে দেব। বুকটা আবার হা হা করে উঠলো। মনটা খচখচ করছে আবার রেস্টুরেন্ট এ টাকা যাবে ।
সব মিলিয়ে বেশ টাকা খরচ হলো। এতোদিন বসে যা জমিয়ে ছিলাম কিপটে বয়ফ্রেন্ড্ সব দিল শেষ করে ।
রিকশা থেকে নামবো এমন সময় হতছছড়া আবার বললো , বাবু খুচরো টাকা থাকলে দাও রিকশা ভাড়া তো দিতে হবে । কিছু টাকা হাতে ধরিয়ে দিয়ে গটগট করে বাসায় ফিরলাম ।
রাগে শরীর জ্বলে যাচ্ছে । হায় হায় আমার সব টাকা শেষ । চোখের পানি মুছতে মুছতে ফেসবুকে স্ট্যাটাস দিলাম ," জলে ভাসা পদ্ম আমি শুধুই পেলাম ছলনা .......