Best Funny Story Bangla, Romantic Funny Story in Bengali, bengali funny story, bengali comedy story, funny stories in bengali, bangla fun golpo, funny story bengali, bangla funny story jokes, funny story in bengali, Bangla golpo, bengali story, mojar golpo,
Bangla golpo, bengali story

ক্রাশকে আমি প্রথম লাভ লেটার লিখি ক্লাস থ্রিতে থাকতে। কাঁচা হাতের লেখায় প্রচন্ড আবেগ নিয়ে সেই চিঠিতে যা লিখেছিলাম তা মোটামুটি এমন,

"আপনি কেমন আছেন? আপনি কি জানেন আপনাকে আমার খুব‌ই ভালো লাগে। আপনাকে একদিন না দেখলে আমার যত কষ্ট হয় আম্মু একদিন টম এন্ড জেরী দেখতে না দিলেও এতটা কষ্ট হয়না। আপনি এত সুন্দর কেন? আপনার মতো সুন্দর ছেলে এই পৃথিবীতে আর একটাও নেই। আমি আপনাকে না পেলে মরে যাবো!"

দূর্ভাগ্যবশত সেই চিঠি আমি পাঠাতে পারি নি। পড়ার ব‌ইয়ের ফাঁকে রাখা সেই চিঠি টিচারের হাতে পড়ে,সেখান থেকে আব্বুর হাতে। অতঃপর আব্বুর হাতের জোরসে একটা থাপ্পড় খাবার পর আমার প্রেম চলে যায়। কিন্তু মনের ভেতর অবদমিত সেই ভালোবাসা আবার জেগে ওঠে যখন আমি কিশোরী। ক্লাস নাইনে থাকার সময় ক্রাশকে দ্বিতীয় প্রেমপত্রটি লিখি,

"আপনি ভালো আছেন? আমি ভালো নেই। জানেন! আমাদের ক্লাসে আমার সব বান্ধবীর বয়ফ্রেন্ড আছে,আমার নেই। আপনি আমার সাথে কবে প্রেম করবেন বলুন তো? আমার তো আপনার সাথে প্রেম করতে খুব ইচ্ছা করে। আপনি হ্যাঁ বলুন,না হলে এরপরের চিঠিটা আমি হাত কেটে লিখবো‌। I love you"

এই চিঠিও আমি পাঠাতে পারিনি। পুরোনো একটা ব‌ইয়ের ভেতরে রেখে দিয়েছিলাম আম্মু সেই ব‌ই ভাংড়িওয়ালার কাছে বেচে দিয়েছে।

কিন্তু এভাবে সত্যিকারের ভালোবাসাকে কখনো দমিয়ে রাখা যায় না। ইন্টারে উঠে আমি ক্রাশকে তৃতীয় প্রেমপত্রটি লিখে ফেললাম,

"হ্যালো! কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। জানেন! ইন্টারে উঠে আমি কত প্রপোজাল পাই! কতকত ছেলে আমার সাথে প্রেম করতে চায়। কিন্তু আমার মনে তো আপনি! আমি তো আপনাকে ভালোবাসি! জানেন! আপনার জন্য আমি ছাদ থেকে লাফ দিতে পারি! আপনি একবার বলে দেখেন! আপনার জন্য আমি বিষ খাইতে পারি, আপনি একবার বলে দেখেন! আপনার একটা কথায় আমি আমার এ জীবন আপনার পায়ে উৎসর্গ করে আমার সত্যিকারের ভালোবাসার প্রমান দেবো। আপনি শুধু একবার বলুন কিভাবে দেবো আমার ভালোবাসার প্রমাণ?"

এই চিঠিও আমি পাঠাতে পারিনি। এর কারণ চিঠিটা একটা ব‌ইয়ের মধ্যে রেখেছিলাম। বান্ধবী সেটা পেয়ে গিয়ে খুব হাসাহাসি শুরু করে। সবাইকে পড়ে শোনায় আর হিহি করে হাসে। আমি মনের কষ্টে চিঠি ছিঁড়ে ফেললাম।

চতুর্থ প্রেমপত্রটি আমি ওনাকে লিখি অনার্স থার্ড ইয়ারে উঠে। ততদিনে আমি অনেকটা হতাশ ও ক্লান্ত।

"জানেন! আমার বাসা থেকে আমার বিয়ে ঠিক করছে। কিন্তু আমি তো আপনাকে পছন্দ করি। আপনি কি জানেন আমি আপনাকে কতটা‌ ভালোবাসি? আপনিও যদি আমার জন্য এরকম ফিল করেন তাহলে একবার বলবেন, আমি পালিয়ে আপনার কাছে চলে আসবো। আপনার সাথে আমি গাছতলায় থাকতেও আমি রাজি। আমাদের ছোট্ট ভালোবাসার কুড়েঘরে আমরা দুজন খুব সুখী হবো!"

এই চিঠি আমি পাঠিয়ে দিই। কুরিয়ার সার্ভিসে। কারণ ততদিনে তিনি এখানে নেই। কিন্তু কিছুদিন পর সেই চিঠি আবার আমার কাছে ফেরত আসে। উনি কুরিয়ার কল রিসিভ করেননি,চিঠিও পাননি।

পঞ্চম চিঠিটি আমি লিখি আমার যখন বিয়ে হয়ে একটা বাচ্চা হয়ে গেছে। সেই চিঠিতে আবেগের থেকেও ম্যাচিউরিটি অনেক বেশী।

"আপনি হয়তো জানেন না আমার বিয়ে হয়েছে,একটা বাচ্চাও হয়েছে। আপনার কাছে ফিরে যাবো বলে এই চিঠিটি আমি লিখিনি। শুধুমাত্র জানাবার জন্য লিখেছি যে, আপনি আমার প্রথম প্রেম, সারাজীবন আপনাকে আমি ভালোবাসবো, দূর থেকে আপনার ভালো চাইবো। ভালোবাসা মানেই সবসময় তো পাওয়া নয় তাই না?"

এই চিঠিটিও আমি পাঠাতে পারিনি। আমার তিন বছর বয়সী মেয়ে খেয়ে ফেলেছে। সে আজকাল কাগজ খেতে খুব পছন্দ করে। 🙂

~ Jannatul Ferdous