Welcome to 20 Life changing quotes in Bangla language. In this post, we have a share of the best change yourself 20  life-changing quotes to get you motivated. I hope you are like our life changing quotes if you like our Bangla life changing quotes please share this with your friends.

20 Life Changing Quotes, Life Changing Quotes, Life Changing Quotes Bangla, change yourself quotes, change your life quotes, inspirational life changing quotes, you changed my life quotes, life changing status
Life Changing Quotes


20 Life Changing Quotes - আপনার জীবনও পাল্টে যেতে পারে এই সব কথা শুনে.

Life Changing Quotes Bangla

১. আপনার অতীত এর যাবতীয় খবর যে ফ্রেন্ড আপনাকে জানায় তার সাথে কথা বলা কমিয়ে দিন।কারণ অতীত চেপে রাখতে হয়।
.
২. অনেকের'ই একটা 'বেষ্ট ফ্রেন্ড', একটা 'ক্লোজ ফ্রেন্ড' আর একটা 'মোটামুটি ফ্রেন্ড' থাকে। তাদের কাছে খুব গোপনীয় কথাগুলো বলা হতে সাবধান।
.
৩. যে ইচ্ছামতো অবহেলা করে তার পিছে ইচ্ছামতো কয়েকটা দিন লেগে থাকুন। তাকে বিরক্ত করতে থাকুন। তারপর হুট করেই হারিয়ে যান। আপনাদের হয়তো প্রেম হবে না কিন্তু আপনার কথা তার হুটহাট মনে পড়বে। আর হয়তো সে আপনাকে মিস করতেও শুরু করবে।
.
৪. দরকার ছাড়া যে মেসেজ দেয় না তাকে মেসেজ ব্লক দিয়ে রাখুন।
.
৫. আপনার বিশাল বার্থডে উইশের বিপরীতে যে এক লাইনের রিপ্লাই দেয় তাকে ভবিষ্যতে উইশ না করার প্রতিজ্ঞা করুন।
.
৬. এক্স বয়ফ্রেন্ডে বা গার্লফ্রেন্ড এর জন্য যার মন পড়ে থাকে, তার সাথে রিলেশন করা থেকে দূরে থাকুন।
.
৭. কোনো কিছু ভুলে যাওয়ার অভ্যাস থাকলে মোবাইলে রিমাইন্ডার দিয়ে রাখুন বা ঐ টাইমে এলার্ম সেট করে রাখুন।
.
৮. অতি লয়্যাল হওয়া থেকে বিরত থাকুন। আগে নিজেকে ভালোবাসুন। এতোটা বাসুন যাতে অন্য কেও ভেঙে দিতে না পারে।
.
৯. যে কয়দিন পর পর প্যারা দেয় তার থেকে দূরে চলে আসুন। ইচ্ছা থাকলে চলে আসা যায়।
.
১০. ব্রেকাপের চার পাঁচ মাস পরে আবার সব ঠিকঠাক করে প্রেম করা থেকে দূরে থাকুন। কিছুই আর আগের মতো পাবেন না।
.
১১. অতি ভালোবাসা দেখে গলে যাইয়েন না। যে বেশি ভালোবাসতে পারে, বেশি কষ্ট দিতে তার মোটেও খারাপ লাগেনা।
.
১২. আপনি যার সাথে কথা বলার জন্য হাজারটা বাহানা তৈরী করেন এবং সে hmm রিপ্লাই দিয়েই সমাপ্ত করে দেয়, তাকে ম্যাসেজ দেওয়া হতে বিরত থাকুন। এইটা Ego নয় self respect.( আত্মসম্মান )।
.
১৩. অতীতকে ভেবে প্রতি রাতে বালিশ ভেজানো থেকে বিরত থাকুন। তবে অতীতকে ভুলে গেলে আপনার ভবিষ্যৎ কিন্তু অন্ধকার। তাই প্রতিজ্ঞা করুন, একই ভুলের জন্য যেনো আপনাকে দ্বিতীয়বার কাদতে না হয়।
.
১৪. যার ইগো অনেক বেশি, তার সাথে রিলেশন করা থেকে বিরত থাকুন। মনেরাখবেন, যার ইগো যত বেশি তার মানুষকে এভয়েড করার শক্তিও ঠিক ততটাই বেশি।
.
১৫. কেও চলে যেতে চাইলে সহজেই তাকে যেতে দিন। ভুল মানুষদের যেতে দিতে হয়, সঠিক মানুষটি আসার জন্য।
.
১৬. বার বার হাতে পায়ে ধরে রিলেশন কন্টিনিউ করা থেকে বিরত থাকুন। মিনতি করে কখনো ভালোবাসা পাওয়া যায় না। যেটা পাওয়া যায় সেটা হলো ভিক্ষা।
.
১৭. কাউকে ভালোবাসার পরেও যদি তাকে বিশ্বাস করতে না পারেন, নিজের উপর বিশ্বাস রেখে তার থেকে দূরে সরে আসুন।
.
১৮. সবসময় নিজের মনকেই প্রায়োরিটি দিন। আপনি ঠিক সেটাই করেন যেটা আপনার মন বলে। সমাজের মানুষের কথা ভেবে নিজের মনের ইচ্ছা গুলোকে হত্যা করা হতে বিরত থাকুন।
.
১৯. সব সময় ভালো মানুষদের সঙ্গ দিন, ভালো মানুষদের সাথে চলাফেরা করুন। আর তাও না পেলে, ভালো মানুষদের লেখা বই পড়ুন জীবন পাল্টে যাবে।
.
২০. নিজেকে পরিবর্তনের সিদ্ধান্ত নিয়ে সব গুলো কাজ করুন। হোক সেটা সিনেমা দেখা বা বই পড়া। বিশ্বাস করেন, আপনি যদি এমন আগ্রহ নিয়েই একটা বই প্রথম হতে শেষ করেন, তাহলে হয়ত বাহ্যিক দিয়ে আপনি আপনি'ই থাকবেন, তবে মনের দিক হতে আপনি সম্পুর্ন একটা ভিন্ন মানুষ হয়ে যাবেন। যেটা আপনাকে হয়ত একটা সুন্দর চরিত্রের মানুষ হতে সাহায্য করবে।

~শাহারিয়ার মাহামুদ শাকিল